মালয়েশিয়ার ডাঃ মাহাথির আরও বলেছিলেন মালয় ইউনিয়নের বিরুদ্ধে লড়াই করা

 


গেভিন একটি নতুন উচ্চে অঙ্কুর,

পেটলিং জায়া: মালয়েশিয়ার হট শট গ্যাভিন কাইল গ্রীন গত সপ্তাহে কাতার মাস্টার্সে তার টাই-১২তম সমাপ্তির পরে অফিসিয়াল বিশ্ব গলফ র‌্যাঙ্কিংয়ে ক্যারিয়ারের সর্বোচ্চ 145তম স্থানে উঠে এসেছেন।


26 বছর বয়সী এই যুবক মাত্র পাঁচ ধাপ এগিয়েছেন, কিন্তু এই বছর দ্বিতীয়বারের মতো বিশ্বের শীর্ষ 150 তে জায়গা করে নেওয়া তার পক্ষে যথেষ্ট ভাল ছিল।


গ্যাভিনের আগের সেরা অবস্থানটি ছিল 146 তম, যা তিনি গত মাসের শুরুর দিকে সৌদি আন্তর্জাতিকে যৌথ তৃতীয় স্থান অর্জন করার পরে অর্জন করেছিলেন।


গ্যাভিন, যিনি ইউরোপীয় সফরে তার বাণিজ্য চালাচ্ছেন, বর্তমানে এশিয়ার 17তম সর্বোচ্চ র‌্যাঙ্কযুক্ত গলফার, যা একজন মালয়েশিয়ার সর্বকালের সেরা অর্জন।


ওমানে প্রতিযোগিতা করার পরে, যেখানে তিনি 18তম এবং কাতারে টাই শেষ করেছিলেন, 2017 এশিয়ান ট্যুর অর্ডার অফ মেরিট বিজয়ী কেনিয়ান ওপেন বাতিল হওয়ার পরে একটি ছোট বিরতির জন্য দেশে ফিরে এসেছেন।


তিনি 19-22 মার্চ নয়াদিল্লিতে ইন্ডিয়ান ওপেনে অ্যাকশনে ফিরে আসবেন।

পেটলিং জায়া: সাবেক প্রধানমন্ত্রী তুন ডঃ মাহাথির মোহাম্মদ এখনও তান শ্রী মুহিউদ্দিন ইয়াসিনের সাথে দেখা করতে প্রস্তুত নন এবং অপেক্ষা করবেন এবং দেখতে পাবেন যে নতুন প্রধানমন্ত্রী তাকে সমর্থনকারী দুর্নীতিবাজ নেতাদের কীভাবে পরিচালনা করেন।

" তাদের (সরকারে) ভূমিকা কী?"ড মাহাথিরকে জিজ্ঞাসা করলেন।


সিনার হারিয়ানের সাথে একান্ত সাক্ষাৎকারে, ডক্টর মাহাথির 24 ফেব্রুয়ারি পদত্যাগ করার পর একটি মিডিয়া আউটলেটের সাথে প্রথম, তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বর্ধিত জলপাই পাবেন কিনা


মুহিউদ্দীন অষ্টম প্রধানমন্ত্রী হিসেবে তার স্থলাভিষিক্ত হওয়ার পর তাদের ভাঙা বন্ধন মেরামত করেন।


ডাঃ মাহাথির আরও বলেছিলেন যে তিনি যখন "বিশ্বাসঘাতক" শব্দটি ব্যবহার করেছিলেন, তখন এটি মুহিউদ্দিনের কর্মের উল্লেখ ছিল, ব্যক্তির নয়।


মাহাথির বলেন, "তার উচিত ছিল আমাকে (প্রধানমন্ত্রী হওয়ার জন্য) দলের নেতা হিসেবে বেছে নেওয়া। আমি হতাশ বোধ করছি। আমি মনে করি তিনি যা করেছেন সংগ্রামের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন," বলেছেন ডাঃ মাহাথির।


মাহাথিরের চারজনের মধ্যে কোনটি জানতে চাইলে ড.

বর্তমান পেরিকটান ন্যাশনাল শাসক জোটে বুমিপুত্র দলগুলি টিকে থাকবে, ডঃ মাহাথির বলেছেন যে উমনো এর মূল অংশ "একটি মহৎ দল"।


"এটি একটি মহৎ দল হিসাবে এর মূলে ছিল - মালয় ইউনিয়নের বিরুদ্ধে লড়াই করা, দেশের স্বাধীনতার জন্য লড়াই করা। এটি দেশের উন্নয়নে জড়িত হওয়া উচিত ছিল। দুর্ভাগ্যবশত, যখন আমি পদত্যাগ করি (চতুর্থ প্রধানমন্ত্রী হিসাবে) , আমি আশা করেছিলাম যে তরুণরা দেশের উন্নয়ন করবে কিন্তু