প্রোগ্রামটি মালয়েশিয়ান মেডিকেল কাউন্সিল এবং মালয়েশিয়ান ম্যানেজমেন্ট


ব্যবহার পাওয়া, QIU-এর প্রোগ্রামগুলি শিল্পের চাহিদাগুলিকে প্রতিফলিত করার জন্য ডিজাইন করা হয়েছে স্নাতক তৈরি করার লক্ষ্যে যারা অবিলম্বে চাকরির জন্য প্রস্তুত।

গ্র্যাজুয়েট মেডিকেল এইচ এডুকেশনের জন্য অ্যাক্রিডিটেশন কাউন্সিল দ্বারা স্বীকৃত কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্রে রেসিডেন্সি বা ফেলোশিপ প্রোগ্রামে প্রবেশ করুন।

QIU এর MBBS প্রোগ্রামটি মালয়েশিয়ান মেডিকেল কাউন্সিল এবং মালয়েশিয়ান যোগ্যতা এজেন্সি দ্বারাও স্বীকৃত, এবং মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয় দ্বারা স্বীকৃতি দেওয়া হয়। এটি দক্ষিণ এশিয়া জুড়ে বেশ কয়েকটি মেডিকেল কাউন্সিল দ্বারাও স্বীকৃত।


এদিকে, কিউআইইউ-এর ফ্যাকাল্টি অফ বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন টু অ্যাডভান্স কলেজিয়েট স্কুল অফ বিজনেসের সদস্য৷ কিউআইইউ ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ ইউনিভার্সিটি এবং অ্যাসোসিয়েশন অফ কমনওয়েলথ ইউনিভার্সিটির সদস্য।


যেকোন বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে শক্তিশালী স্তম্ভ হল এর শিক্ষকরা। এই ক্ষেত্রে, কিউআইইউ সেরা বুদ্ধিজীবী মনকে আকৃষ্ট করেছে। শিক্ষার্থীরা প্রভাবশালী এবং এর বিষয়ে সরাসরি জ্ঞান লাভ করবে


কর্মীদের একটি উজ্জ্বল প্যানেল দ্বারা তত্ত্বাবধানে যুগান্তকারী গবেষণা।

পাঠ্যক্রম বহির্ভূত ক্রিয়াকলাপগুলিকে সমৃদ্ধ করা তাদের সম্প্রদায়কে সাহায্য করার জন্য শিক্ষার্থীদের মধ্যে একটি দৃঢ় সামাজিক বিবেক এবং আবেগ তৈরি করে।


উদ্ভাবনের চেতনা ইউনিভার্সিটির অন্যতম প্রধান নীতি। এর গবেষকরা অধ্যয়নের ক্ষেত্রগুলি অনুসরণ করে যা মানবজাতিকে সাহায্য করা এবং বিশ্বে একটি পার্থক্য তৈরি করার উপর ফোকাস করে।


সম্প্রতি, QIU-এর উদ্ভাবকরা তাদের বিজয়ী ঐতিহ্য অব্যাহত রেখেছেন - এর নয়টি প্রোজেক্টই কুয়ালালামপুরে মালয়েশিয়া টেকনোলজি এক্সপো 2020-এ উদ্ভাবন এবং উদ্ভাবন পুরস্কার বিভাগে পুরস্কার জিতেছে।


QIU-এর অন্তর্বর্তী ক্যাম্পাসটি কৌশলগতভাবে Ipoh-এ অবস্থিত, সাশ্রয়ী মূল্যের জীবনযাত্রার খরচের সাথে একটি উপযুক্ত শিক্ষার পরিবেশের সমন্বয়।